,

সর্বশেষ
bnr ad 250x70 1

জমি নিয়ে সংঘর্ষে নোয়াখালীতে হত ২, আহত ১২

nkনোয়াখালী সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ২ নিহত হয়েছে। নিহতরা হলেন ইব্রাহিম (৬০) ও আলাউদ্দিন (২০)। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১২ জন। আহতদের উদ্ধার করে নোয়াখালী  জেনারেল  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেলে সদর উপজেলার নোয়ান্নাই ইউনিয়নের শিবপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে- আলিয়া খাতুন (২৬), রহিমা খাতুন (২৫), বিবি মরিয়ম (৩৫), সুইটি বেগম (১৮), কাশেম (৪৫), দুলাল মিয়া (৫৫), বাবুল (২১) ও মনোয়ারের (২৫) নাম জানা গেছে।  নিহত ইব্রাহিম শিবপুর গ্রামের রুস্তম আলী বাড়ির সিরাজ মিয়ার ছেলে এবং আলাউদ্দিন একই বাড়ির ইদ্রিস মিয়ার ছেলে।

দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত দুই জনের মৃতদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে হারুনের সঙ্গে চাচা ইব্রাহিমের বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে জমির ভাগাভাগি নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।

একপর্যায়ের উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় হারুনের ধারালো অস্ত্রের আঘাতে ইব্রাহিম ও আলাউদ্দিন ঘটনাস্থলেই মারা যান। এ সময় উভয়পক্ষের আরো ১২ জন আহত হন।

মতামত...