,

সর্বশেষ
bnr ad 250x70 1

জাতীয় পার্টি ছাড়লেন গোলাম মাওলা চৌধুরী

gনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ জাতীয় পার্টি ছাড়লেন এ টি এম গোলাম মাওলা চৌধুরী। তিনি দলের ভাইস চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন।

দলে তাকে মূল্যায়ন না করাসহ নানান কারণ দেখিয়ে শুক্রবার দুপুরে দলের সব পদ-পদবী ও দায়-দায়িত্ব থেকে সরে দাঁড়ান তিনি। দুপুরেই তিনি দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দেন। এর অনুলিপি পাঠান দলের কো-চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদারের কাছে।

পদত্যাগের সত্যতা স্বীকার করে এ টি এম গোলাম মাওলা চৌধুরী জানান, আমি একজন রাজনৈতিক কর্মী। গত ১৬ বছর ধরে জাতীয় পার্টিতে আছি, কিন্তু দেশ ও জাতির জন্য এই দলের কোনো রাজনীতি নেই। এখানে মানুষের জন্য কিছু করার পরিবেশও নেই। জাতীয় পার্টির লক্ষ্য একটাই শুধু ক্ষমতায় যাওয়ার স্বপ্ন, আর নিজেদের স্বার্থ হাসিল করা। একজন রাজনীতিক হিসেবে এই অসুস্থধারার রাজনীতি থেকে বেরিয়ে আসতে জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছি।

এ টি এম গোলাম মাওলা চৌধুরীর পদত্যাগে দল ক্ষতিগ্রস্ত হবে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতি।

তিনি বলেন, জাতীয় পার্টি ছেড়ে ইতিমধ্যে অনেক বড় বড় নেতা হিরো থেকে জিরো হয়েছেন। অনেকে দল ছেড়ে গিয়ে রাজনীতি থেকেই হারিয়ে গেছেন। তার (গোলাম মাওলা) পদত্যাগে দল ক্ষতিগ্রস্ত হবে না।

মতামত...