,

সর্বশেষ
bnr ad 250x70 1

জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে ফেনসিডিল পাচার কালে ৩ গ্রেফতার প্রাইভেটকারে জব্দ

সাতক্ষীরা সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ প্রাইভেটকারে জাতীয় সংসদের স্টিকার ও লোগো  ব্যবহার করে মধ্য রাতে ফেনসিডিল পাচারকালে সাতক্ষীরার কলারোয়ায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।তারা নিজেদের যুবলীগের ও মোটর শ্রমিক ইউনিয়নের নেতা বলে দাবি করে।  এ সময় জব্দ করা হয়েছে প্রাইভেট কারটিসহ ফেনসিডিল ।

কলারোয়ার অদুরে শেখ আমানুল্লাহ কলেজের কাছে  মঙ্গলবার ভোরে তাদের গ্রেফতার করা হয় ।

কলারোয়া  থানা পুলিশ জানায়, ফেনসিডিল পাচারের গোপন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে  আড়ালে  অবস্থান নেয়।  এসময় জাতীয় সংসদের সিটকার লাগানো চলমান প্রাইভেটকারটি চ্যালেঞ্জ করে তল্লাশি চালানো হয়। তল্লাসি চালিয়ে প্রায় গাড়িতে প্রায় দেড়শ’ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় জাতীয় সংসদের স্টিকার  ও লোগো  লাগানো  প্রাইভেট কারটিও (ঢাকা মেট্রো ৩১- ৭৯০৪)।

এসময় গাড়িতে বসা অবস্থায় গ্রেফতার করা হয়  কলারোয়া  উপজেলা যুবলীগের আহবায়ক  শেখ আমজাদ হোসেন ও  মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কুখ্যাত ফেনসিডিল চোরাকারবারি মজনু মিয়াকে।

পুলিশ জানায়, গাড়িতে জাতীয় সংসদের স্টিকার ও লোগো থাকায় প্রথমে কিছুটা বিভ্রান্ত হতে হয় তাদের। পরে সাহস করে গাড়িটি থামিয়ে তল্লাশি করে তারা।

প্রাইভেটকারসহ যুবলীগ নেতাকে আটকের পর থেকে সরকার দলীয় লোকজন তাদের ছাড়াতে মরিয়া হয়ে ওঠেছে। প্রথমে ভয়ভীতি প্রদর্শন ও পরে  মোটা অংকের উৎকোচ দেয়ারও প্রস্তাব দেয়া হয়েছে বলে অভিযোগ কলারোয় থানা পুলিশের।

কলারোয়া থানার সাব ইন্সপেক্টর  হারাধন কুন্ডু জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে ।

মতামত...