,

সর্বশেষ
bnr ad 250x70 1

জাপায় এরশাদ, হাওলাদার ফের নির্বাচিত

ersad rousan halder kaderbnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদন,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, জাতীয় পার্টির কাউন্সিলে দলের চেয়ারম্যান হিসেবে হুসেইন মুহম্মদ এরশাদ এবং দলের মহাসচিব হিসেবে এবিএম রুহুল আমিন হাওলাদার ফের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুর ১২টার পর দলের অষ্টম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশন শুরু হয়। প্রথম পর্বের এই কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপ্রাপ্ত দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম তাদের নাম প্রস্তাব করেন। পরে উপস্থিত কাউন্সিলররা এই প্রস্তাব সমর্থন করেন।

সম্মেলনে শুধু চেয়ারম্যান ও মহাসচিব নয়, দলের সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও কো- চেয়ারম্যান হিসেবে জিএম কাদেরকে নির্বাচিত করা হয়েছে। পরে নবনির্বাচিতদের ফুলের তোড়া দিয়ে নেতাকর্মীরা অভিনন্দন জানান।

দলের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাহী কমিটি গঠনের ক্ষমতা দেয়া হয়েছে পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে। এর আগে দলের গঠনতন্ত্র পাস করা হয়। কো-চেয়ারম্যান পদের অনুমোদন ও পার্টির চেয়ারম্যানের ৩৯ ধারায় কিছুটা পরিবর্তন আনা হয়েছে সেই গঠনতন্ত্রে।

উল্লেখ্য ১৯৮৬ সালের ১ জানুয়ারি জাতীয় পার্টি প্রতিষ্ঠিত হয়। এ আজ দলটির অষ্টম কাউন্সিল অনুষ্ঠিত হয়।

 

মতামত...