,

সর্বশেষ
bnr ad 250x70 1

জাপা আলাদা জোট করে নির্বাচন করবে : এরশাদের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক,২১ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম::  জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, জাতীয় পার্টি আলাদা জোট গঠন করে আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবে। জোট গঠনের লক্ষ্যে ইতিমধ্যে কয়েকটি দলের সঙ্গে কথা হয়েছে। অচিরেই চূড়ান্ত আলোচনা করে জোটের ঘোষণা দেওয়া হবে। আলাদা জোট গঠন হলে নির্বাচনের আগেই মন্ত্রী সভা থেকে জাতীয় পার্টির সদস্যরা পদত্যগ করবে।

সোমবার দুপুরে রংপুরের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

নব গঠিত নির্বাচন কমিশনের প্রতি আস্থা রেখে এরশাদ বলেন, এই নির্বাচন কমিশন আগের মত হবে না। তার কর্মকাণ্ড পর্যবেক্ষণ না করে মন্তব্য করা যাবে না।

তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ গ্রহণে বাধ্য। কারণ নির্বাচনে অংশ গ্রহণ না করলে দলের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে। দল ধ্বংস হয়ে যাবে। তাই দলকে টিকিয়ে রাখতে হলে বিএনপিকে নির্বাচনে অংশ গ্রহণ করতে হবে।

এমপি লিটনের মৃত্যুর পর শূন্য হওয়া সুন্দরগঞ্জ-১ আসনে আসন্ন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের, জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব ইয়াসির আহমেদ প্রমুখ।

মতামত...