,

সর্বশেষ
bnr ad 250x70 1

জিএম কাদের জাপার আগামির চেয়ারম্যন

নিজস্ব প্রতিবেদক,ঢাকা,১৭, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: gm kdarজাতীয় পার্টিকে (জাপা) বাঁচিয়ে রাখতে অবশেষে ছোট ভাইয়ের হাত ধরলেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। একই সঙ্গে দলকে শক্তিশালী করতে কো-চেয়ারম্যানের দায়িত্বও দিলেন জিএম কাদের কে ।

রোববার সন্ধ্যায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দিয়েছেন।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ এ সময় বলেন, ‘দলকে বাঁচিয়ে রাখতে ও শক্তিশালী করতে আজ থেকেই দলের কো-চেয়ারম্যান হিসেবে আমার ছোট ভাই জিএম কাদের দায়িত্ব পালন করবেন। আর আমার অবর্তমানে দলের চেয়ারম্যান হবেন।’

জাপার প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আপন ভাই। তিনি মহাজোট সরকারের বাণিজ্য ও বিমানমন্ত্রীও ছিলেন। পার্টির সঙ্কট মুহূর্তে ছোট ভাইয়ের শরণাপন্ন হলেন এরশাদ।

মতবিনিময় সভায় এরশাদ পার্টির সঙ্কটের চিত্র তুলে ধরেন বলেন, জাতীয় পার্টি এখন চরম সঙ্কটের মুখে। জাতীয় পার্টি আছে কি নেই সেটা দেশের মানুষ আজ জানে না। দেশের মানুষ লাঙলের নাম ভুলতে বসেছে। দলকে টিকিয়ে রাখার স্বার্থেই জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান করা ছাড়া অন্য কোনো উপায় ছিল না আমার।

এসময় পার্টির আমৃত্যু চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করার ঘোষণাও দেন এরশাদ। তবে তার অবর্তমানে সমস্ত দায়িত্ব পালন করবেন জিএম কাদেরই।

 

মতামত...