,

সর্বশেষ
bnr ad 250x70 1

জিপিএল ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় নিলাম সম্পন্ন

নিউজ ডেস্ক, ২০ বিডিনিউজ রিভিউজ.কম:: ঐকতান ক্লাব আয়োজিত আসন্ন বিন হাবিব গোসাইলডাঙ্গা প্রিমিয়ার লীগ (জিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় নিলাম ১৯ জানুয়ারী সন্ধ্যা ৭টায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে গোসাইলডাঙ্গাস্থ রহমান মঞ্জিল মাঠে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিলাম কার্যক্রম উদ্বোধন করেন ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ হাবিবুল হক।
সিজেকেএস এর কাউন্সিলর রায়হান উদ্দিন রুবেল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিন-হাবিব বিডি লিমিটেড এর ডিএমডি ওমর ফারুক, চট্টগ্রাম ডেকোরেটর্স মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল আলম চৌধূরী মিলন, গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি হাজী জাফর আহম্মদ, মুজিবুল হক, ঐকতান ক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ আহাম্মদ।
প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর হাবিবুল হক বলেন, যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে পারে একমাত্র খেলাধুলা। তাই খেলাধূলাকে টিকিয়ে রাখতে এ ধরনের টুর্নামেন্টের প্রয়োজনীয়তা রয়েছে। তিনি এলাকার শিশু কিশোরদের খেলাধূলা চর্চার জন্য একটি স্পোটর্স একাডেমী প্রতিষ্ঠা করার ঘোষণা দেন।
পরে প্রধান অতিথি উক্ত নিলামের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। লটারীতে দু’গ্রুপের ৮টি দলের নাম উত্তোলন করেন অতিথিরা। আইকন র‌্যাম্প ও নিলামের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

মতামত...