,

সর্বশেষ
bnr ad 250x70 1

জিয়া সংবিধান লঙ্ঘন,ক্ষমতা দখল ও যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করে:প্রধানমন্ত্রী

228নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৮, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পৃথিবীর কোনো দেশে কারো বেতন ১২৩ ভাগ বৃদ্ধি করতে পারেনি। আওয়ামী লীগ সরকার তা করেছে।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিসৌধের মুক্তমঞ্চে পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় জিয়াউর রহমানের ক্ষমতা দখল সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, জিয়াউর রহমান কর্নেল তাহেরকে সরিয়ে দিয়ে নিজেকে নিজে রাষ্ট্রপতি ঘোষণা করে। সে সংবিধান লঙ্ঘন করে ক্ষমতা দখল করে নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা করে। তারপর যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করে।

বর্তমান সরকারের দুই বছর পূর্ণ হওয়া উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য টুঙ্গিপাড়া সফর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ কবির হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের আস্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) মুহা. ফারুক খান এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড. আলহাজ শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, প্রধানমন্ত্রীর চাচাত ভাই শেখ সালাহ উদ্দিন জুয়েল, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাববু আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক শেখ আবুল বশার খায়ের, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র মো. ইলিয়াস হোসেন, নব নির্বাচিত মেয়র শেখ আহম্মেদ হোসেন মীর্জা, কোটালীপাড়া পৌর সভার মেয়র এইচএম অহিদুল ইসলাম হাজরাসহ  আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শুক্রবার হেলিকপ্টারে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া হ্যালিপ্যাডে পৌঁছান। সেখান থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন, তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

জুম্মা নামাজ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাধি সৌধ কমপ্লেক্সের নিজ বাস ভবনে মিলাদ মাহফিলে যোগ দেন। এরপর তিনি শেখ রাসেল পৌর শিশু পার্কের উদ্বোধন ও বিকেল ৩টায় তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন।

মতামত...