,

সর্বশেষ
bnr ad 250x70 1

জোবায়ের কে এখনো খোঁজে বেড়াইঃ নাগরিক শোকসভায় বক্তারা

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ড ১নং সাইট এলাকার বিশিষ্ট দানবীর,ক্রীড়া- শিক্ষানুরাগী ,জেবি গ্রুফের চেয়ারম্যানের ও মধ্যম হালিশহর কলতান সংঘের সভাপতি আলহাজ্ব জোবায়েরের নাগরিক শোকসভা আহবায়ক মোঃ সিদ্দিকুল ইসলামের সভাপতিত্বে এবং সদস্য সচিব প্রকৌঃ কামরুল হাসান ভুলুর পরিচালনায়ে২৮মে বিকেল ৫টায়  কলতান সংঘের মাঠে সম্প হয়েছে ।

জোবায়েরের নাগরিক শোকসভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন-জেবি গ্রুফের ব্যবস্থাপক বেলায়েত হোসেন , ৩৮নং ওয়ার্ড ’র সাবেক কমিশনার নুরুল আলম,৩৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী শফিউল আলম,সি জে কে এস এর নির্বাহী সদস্য শাহজাদা আলম ,হাজ্বী ছালেহ আহম্মদ,মুক্তিযুদ্ধা এজাহারুল হক,কলতান সংঘের সাঃ সম্পাদক কামাল উদ্দিন,মরহুমের বড়পুত্র মোঃ আনিস।

নাগরিক শোকসভায় আরো বক্তব্য রাখেন-হাজ্বী মোঃ জাহেদ,কাজী জাহেদ ইকবাল,মোঃ নোমান, মসজিদের খতিব-মাওঃ আবুল হোসেন,মোঃ শাহীন,আবুল কালাম সহ বিভিন্ন সংগঠনের সভাপতি ও সম্পাদক মন্ডলী ।

এসময় বক্তারা বলেন,৩৮নং ওয়ার্ডবাসীগণ এলাকার বিশিষ্ট দানবীর জোবায়ের কে এখনো বেড়াই । জীবনের প্রতিটি ক্ষেত্রে জোবায়ের ছিলেন সকলের প্রচন্দের ব্যক্তি। তার এই অকাল মৃত্যুতে শ্রদ্ধাভরে স্মরণ করছে।

উল্লেখ্য যে, বিগত ২৪এপ্রিল ভারতে আনন্দ ভ্রমনে হৃদক্রিয়া বন্ধ হয়ে মরহুম জোবায়ের মৃত্যু বরণ করেন । পরিশেষে বিশেষ দোয়া মাহফিলের মাধ্যমে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মতামত...