,

সর্বশেষ
bnr ad 250x70 1

জোড়া খুনের মামলায় এমপি পুত্র রনির জামিন নামঞ্জুর

ronyনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ রাজধানীর নিউ ইস্কাটনে জোড়া খুনের মামলায় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

জামিন আবেদনের শুনানি শেষে সোমবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ সামসুন্নাহার জামিনের আবেদন নাকচ করে দেন।

আসামি রনির পক্ষে জামিনের আবেদন করেন কাজী নজিবুল্লাহ হিরু।

এদিকে এ মামলায় আজ সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন কোনো সাক্ষী আদালতে হাজির না হওয়ায় রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এস এম জাহিদ সর্দার সাক্ষ্য গ্রহণ পেছানোর জন্য আবেদন করেন। আদালত তা মঞ্জুর করে আগামী ৮ মে সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন। এদিন রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

গত ৬ মার্চ রনির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। এর আগে গত বছর ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস এ মামলায় রনিকে একমাত্র আসামি করে এবং তার গাড়ি চালক ইমরানের অব্যাহতি চেয়ে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

গত বছর ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। গত ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ।

বিএন আর/০০১৬/০০৪/০০১১/০০৪৯১১/এস

মতামত...