,

সর্বশেষ
bnr ad 250x70 1

জয় অপহরণ ও হত্যা চেষ্টা মামলায় তারেক রহমান জড়িত ?

bnp tarek rahmanনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,জ্যেষ্ঠ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপক শফিক রেহমানের ছেলে   ও জাসাস নেতা রিজভী আহমেদ সিজারের সঙ্গে একাধিকবার বৈঠকের কথা স্বীকার করেছেন তিনি এবং তাকে জিজ্ঞাসাবাদে আরো নানান তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘২০১২ সালে জাসাস নেতা ও তার ছেলে রিজভী আহমেদ সিজারের সঙ্গে একাধিকবার বৈঠকের কথা স্বীকার করেছেন শফিক। তিনি যুক্তরাষ্ট্রে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে নানান তথ্যও বিভিন্ন সময় সংগ্রহ করেছেন। তাকে জিজ্ঞাসাবাদে এসব তথ্য পাওয়ার পর তার বাসা থেকে বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে।’

এ মামলায় তারেক রহমানের সংশ্লিষ্ঠতায় আছে কি না, ‘শফিক রেহমানকে জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। এরপর মাহমুদুর রহামানকেও রিমান্ডে নেয়া হবে। তারপরই বলা যাবে তারেক রহমানের সংশ্লিষ্ঠতা আছে কিনা।’

প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে আমেরিকায় অপহরণ ও হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার হয়ে রিমান্ডে আছেন জ্যেষ্ঠ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপক শফিক রেহমান। তার দেয়া তথ্য মতে ইতি মধ্যে আমারদেশ সম্পাদক মামুদুর রহমানকে রিমান্ডের আবেদন করা হয়েছে যা ২৫ এপ্রিল শুনানির দিন ধারয্য আছে। এ দুই জনের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতেই এ মামলায় তারেক রহমানের যোগসুত্র আছে কি না তা বলা যাবে বলে জানিয়েছেন গোয়েন্দারা।

 বি এন আর/০০১৬/০০৪/০০১৯/০০০৫৪৫৪/এন

মতামত...