,

সর্বশেষ
bnr ad 250x70 1

জয় আওয়ামী লীগের ভবিষ্যৎ নেতা: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ  বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় দলের ভবিষ্যৎ নেতা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তাকে ঘিরে অনেক স্বপ্ন ও আশা আছে।

বুধবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের নবনির্বাচিত সম্পাদকম্ললীর সদস্যদের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সময়মতো সজীব ওয়াজেদ জয় দলের কমিটিতে আসতে পারবেন। তবে এ ব্যাপারে তার আগ্রহেরও একটি বিষয় আছে। ভবিষ্যতে তিনি সম্মত হলে তাকে আওয়ামী লীগের পদ দেয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, আমরা সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছি দলের গঠনতন্ত্রে কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদকের সংখ্যা সর্বোচ্চ একশটি করার যে বিধান রয়েছে, আমরা তার বাইরে যাব না।

বৈঠকে আগামী ৩ নভেম্বর জেল হত্যা দিবসের কর্মসূচি ঘোষণা করেন ওবায়দুল কাদের। কর্মসূচির মধ্যে রয়েছে- সকাল সাতটায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকাল আটটায় বনানীতে জাতীয় তিন নেতার কবরস্থানে শ্রদ্ধা নিবেদন, একই সঙ্গে রাজশাহীতে আরেক জাতীয় নেতার সমাধিতে পুস্পার্ঘ্য অর্পন, দোয়া ও মিলাদ মাহফিল, বিকালে কৃষিবিদ ইনস্টিটিউশনে আলোচনা সভা।

মতামত...