,

সর্বশেষ
bnr ad 250x70 1

টাঙ্গাইলে-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫ জন নিহত

tটাঙ্গাইল সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কান্দিলা নামকস্থানে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুই নারী, দুই পুরুষ ও শিশুসহ পাঁচ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের ২০জন যাত্রী আহত হয়। আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

rশনিবার ১০ সেপ্টেম্বর দুপুরে সদর উপজেলা ঘারিন্দা ইউনিয়নের কান্দিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল মডেল থানার সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফ উল ইসলাম জানান, শনিবার দুপুরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলা নামক স্থানে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী সিমেন্ট ও যাত্রীবাহী একটি ট্রাক ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে বাসটি দুমড়ে মুচড়ে যায় ও ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী ডোবায় পরে যায়।
এতে ট্রাকে থাকা সিমেন্টের বস্তার নিচে চাপা পরে থাকা অবস্থায় একই পরিবারের চারজন সহ ৫জনের লাশ উদ্ধার করে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয়া পাওয়া যায়নি।

এ ঘটনায় ট্রাকে থাকা কমপক্ষে আরো ২০ যাত্রী আহত হয়। ফায়ার সার্ভিসকর্মীরা ইতিমধ্যে নিহত ৫ যাত্রীর লাশ উদ্ধার করেছে। এদের মধ্যে ২ জন নারী, ২ জন পুরুষ ও ১ শিশুর মরদেহ রয়েছে। উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আহতদের মধ্যে ৫ জন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় আহতরা হলেন, বগুড়া নন্দিপাড়া গ্রামের শান্তনা (৩০), সিরাজগঞ্জ জেলার মেছড়া ইউনিয়নের আকনাদীঘি গ্রামের মাসুদ (৪০), সেফালী খাতুন (৩০), শান্ত (১০) ও শাওন (৫)।

তবে এখন পর্যন্ত নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

মতামত...