,

সর্বশেষ
bnr ad 250x70 1

টেকনাফে আনসারুল্লা বাংলাটিমের সদস্য আলী গ্রেপ্তার

jmb-aliআবদুর রাজ্জাক, কক্সবাজার জেলা প্রতিনিধি, বিডিনিউজ রিভিউজঃ কক্সবজারের টেকনাফে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ’র বাংলাটিমের সদস্য এম আলীকে (৪০) আটক করেছে টেকনাফ থানা পুলিশ।

৯ সেপ্টেম্বর শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার নিজ বাড়ী থেকে পুলিশ তাকে আটক করে । আটককৃত এম আলী সে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার এলাকার দুবাই প্রবাসি কবির আহমদের পুত্র বলে জানা গেছে। তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনসহ একাধিক মামলা রয়েছে জানান টেকনাফ মডেল থানার এএসআই মোঃ আলমগীর হোসেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ জানান, ৯ সেপ্টেম্বর শুক্রবার ভোরে টেকনাফ মডেল থানার এএসআই মোঃ আলমগীর হোসেনের নের্তৃত্ব একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে । ধৃত এম আলী নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলাটিমের সক্রিয় তালিকাভুক্ত সদস্য। পুলিশ তাকে বেশ কিছুদিন থেকে খুজঁছে। কোরবানের ঈদকে সামনে রেখে সে এলাকায় এসে নাশকতার পরিকল্পনা কলছিলো। খবর পেয়ে ভোরে তাকে আটক করে হয়। তার বিরুদ্ধে টেকনাফ ও চট্টগ্রামের কতোয়ালী থানায় সন্ত্রাস বিরোধী আইনসহ একাধিক মামলা রয়েছে তিনি জানান।

মতামত...