,

সর্বশেষ
bnr ad 250x70 1

টেকনাফে আনসার খুন ও অস্ত্র লুটের ঘটনায় ৫ জন গ্রেপ্তার

বিডিনিউজ রিভিউজ প্রতিবেদকঃ টেকনাফ উপজেলার নয়াপাড়া আনসার ক্যাম্পে হামলা, হত্যা ও অস্ত্র লুটের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার রাত থেকে আজ ৩০ জুন বৃহস্পতিবার সকাল পর্যন্ত টেকনাফের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কক্সবাজারের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) সরাফত উল্লাহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গত ১২ মে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে টেকনাফ উপজেলার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পাশে আনসার ক্যাম্পে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে মোহাম্মদ আলী হোসেন নামের এক আনসার কমান্ডার নিহত হন।

হামলার সময় ওই ব্যারাকে থাকা আনসার সদস্য অজিত বড়ুয়া জানান, ঘটনার দিন রাতে ২০-২৫ অস্ত্রধারী দুর্বৃত্ত ব্যারাকে হামলা চালায়। এতে তিনিসহ ওই ব্যারাকে নয়জনের সবাই ঘুমিয়ে ছিলেন। আনসার কমান্ডার আলী হোসেনের ঘর থেকে আসা শব্দে তার ঘুম ভাঙে। এরপর তিনি সেখানে গেলে দুর্বৃত্তরা তাকে ও অন্যদের বেধে ফেলে। একপর্যায়ে আলী হোসেনকে হত্যার পর অস্ত্র লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। লুট হওয়া অস্ত্রের মধ্যে পাঁচটি চায়নিজ রাইফেল, দুটি এসএমজি, চারটি শটগান ও ৬৭০টি গুলি রয়েছে।

মতামত...