,

সর্বশেষ
bnr ad 250x70 1

টেকনাফে এমপি বদির আত্মীয় ৪ ইয়াবাসহ আটক

aটেকনাফ সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃটেকনাফ, এবার এমপি আবদুর রহমান বদির মামাত বোনের স্বামীসহ চারজনকে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে আটক করেছেন র‌্যাব। শনিবার রাতে টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়ায় বিজিবি ও র‌্যাবের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

আটক চারজন হলো- টেকনাফ পৌর এলাকার চৌধুরী পাড়ার সেলিমের বাড়ির মো. জালাল আহমদের ছেলে মোহাম্মদ সেলিম (৪০), উত্তর জালিয়া পাড়ার আব্দুর শুক্কুরের ছেলে সৈয়দ আলম (২৬), দরগারছড়া বদুর বাড়ীর মকবুল হোসেনের ছেলে আব্দুল মাজেদ (৩০) ও টেকের পাড়ার আব্দুস সাত্তারের ছেলে আবু বক্কর (২৮)।

বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ  জানান, শনিবার রাতে টেকনাফ পৌর এলাকার চৌধুরী পাড়ার মোহাম্মদ সেলিমের বাড়ীতে বেশ কয়েকজন পাচারকারী ইয়াবা কেনা-বেচা করছে খবর পেয়ে র‌্যাব-বিজিবি যৌথভাবে অভিযান চালায়।

এসময় ইয়াবা বিক্রির সময় ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ১৯০ টি ইয়াবা ও নগদ ১ লাখ ৫৪ হাজার ৬৮০ টাকাও উদ্ধার করা হয়। জব্দ করা হয় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ২৪ লাখ ৫৭ হাজার টাকা।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে টেকনাফ থানায় সোপর্দও করা হয়েছে।

আটক হওয়া ৪ জনের মধ্যে মোহাম্মদ সেলিম এমপি বদির মামাতো বোনের স্বামী। এমপি বদির মামা ইলিয়াসের মেয়েকে বিয়ে করে সেলিম। এর আগে এমপি বদির ভাগিনা, তালতো ভাই, খালাতো ভাইরা আটক হয়েছে। যদিও স্বারাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকায় থাকা এই এমপি বারবার দাবি করে আসছে তিনি এবং তার আত্মীয়রা কেউ এই ইয়াবা ব্যবসায় জড়িত নন।

মতামত...