,

সর্বশেষ
bnr ad 250x70 1

টেকনাফে বড় ধরনের চালান খালাস কালে গুলি করে ইয়াবা লুট ১ মহিলা গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম::টেকনাফে বড় ধরনের ইয়াবার চালান খালাসকারী এক জনকে গুলি করে লুটপাট ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। পুলিশ গুলিবিদ্ধ ওই ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ স্ত্রীকে আটক করেছে।

স্থানীরা জানা যায়, বুধবার ভোররাতে টেকনাফের হ্নীলা রঙ্গিখালী রাস্তার মাথা সংলগ্ন নাফনদীর এইচ কে আনোয়ার চেয়ারম্যান প্রজেক্ট পয়েন্ট দিয়ে ইয়াবা গডফাদারদের চালান সরবরাহকারী রঙ্গিখালী লামার পাড়া এলাকার ছৈয়দ আহমদের ছেলে বশির আহমদের বড় একটি চালান খালাসের দায়িত্ব নেয় স্থানীয় কবির আহমদের ছেলে আবু বক্কর গং। একই এলাকার দিল মোহাম্মদ জিন্নাহ প্রকাশ লাদেন জিন্নাহর ছেলে এরশাদ হোছন ও সাদেক হোছনের নেতৃত্বে স্থানীয় গাজীপাড়ার আলোচিত একটি স্বশস্ত্র ভাড়াটে গ্রুপ এই ইয়াবার চালানটি লুট করার পরিকল্পনা নেয়। তাদের ৫ লাখ ইয়াবার চালান ২টি বস্তায় আনার সময় ছিনতাইকারী চক্র হানা দেয়। এই চালানের ইয়াবা নিয়ে যাওয়ার সময় ছিনতাইকারী চক্রের সদস্যরা নাটের গুরু আবু বক্করের পায়ে গুলিবর্ষণ করে ৩ লাখের অধিক ইয়াবা ছিনিয়ে নেয়। এই ইয়াবার ঘটনা সকালে স্থানীয়দের মাঝে ছড়িয়ে পড়লে শুরু হয় নানা হিসাব নিকাশ।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম গুলিবিদ্ধ আবু বক্করের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তার স্ত্রী মিনারা বেগম (৩০)কে আটক করে। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করে ইয়াবাসহ ধৃত মহিলাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

তবে ইয়াবার চালান খালাস, ছিনতাই ও মালিক পক্ষ ঘটনাটি ধামাচাপা দিতে পৃথক দালালের মাধ্যমে মোটাংকের টাকার মিশন নিয়ে নানা অপতৎপরতা শুরু করেছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

মতামত...