,

সর্বশেষ
bnr ad 250x70 1

টেকনাফে যৌথ বাহিনীর অভিযান ৫ কোটি টাকার স্বর্ণসহ ১ আটক

gold3কক্সবাজার সংবাদ দাতা , বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  কক্সবাজার, টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়াস্থ এক স্বর্ণ চোরাকারবারির বাড়ীতে যৌথ ট্রাক্সফোসের একটি টিম অভিযান চালিয়ে সাড়ে ৯ কেজি স্বর্ণ, সাড়ে ৪২ লাখ নগদ টাকা, সাড়ে ৫২ হাজার কিয়েটসহ মং মং সেন (৪৫)কে আটক করেছে বিজিবি । আটক ব্যাক্তি  টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়া এলাকার অং সেন থার পুত্র বলে জানায়।
৫ মার্চ শনিবার দিনভর বিজিবির চট্রগ্রাম রিজিয়ন, ২ বর্ডার গার্ড ব্যাটলিয়ান, টেকনাফ থানা পুলিশ ও আনসার বাহিনীর যৌথ ট্রাক্সফোসের একটি টিম গোপন সংবাদে টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়া এলাকার মংমংসেনের স্বর্ণের দোকান ও তার বাড়ীতে ব্যাপক তল্লাশি চালিয়ে ৮১৬ ভরি বা সাড়ে ৯ কেজি স্বর্ণ, নগদ ৪২ লাখ ৫৮ হাজার ৭৬৭ টাকা, মিয়ানমার সাড়ে ৫২ হাজার কিয়েটসহ তাকে আটক করা হয়।
শনিবার সন্ধায় ২ বর্ডার র্গাড ব্যাটলিয়ান অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবু জার আল জাহিদ এ অভিযানের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, উদ্ধার স্বর্ণ, নগদ টাকা ও কিয়েতসহ আটক মংমংসেনকে টেকনাফ  থানায় হস্থান্ত্র করা হয়েছে। করে আইনী ব্যবস্থা নেওয়া হচেছ বলে জানিয়েছেন।
২০১৪ সালের ১৩ ডিসেম্বর  চোরাচালানের  অভিযোগে তাকে পুলিশ  আটক করেছিল। আটক মংমংসেনের নিজ বাড়ীর নিচে একটি স্বর্নে দোকান রয়েছে । তার বিরুদ্ধে স্বর্ণ চরাচালান ও টাকা পাচারের অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

বি এন আর/০০১৬০০৩০০৫/০০০৮১/পি

মতামত...