,

সর্বশেষ
bnr ad 250x70 1

ট্রাম্প মোদী ফোনালাপ

আন্তর্জাতিক ডেস্ক, ২৪ বিডিনিউজ রিভিউজ.কম:: মার্কিন প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণের পর আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ফোনে কথা বলবেন ডোনাল্ড ট্রাম্প।

হোয়াইট হাউস প্রেসিডেন্ট ট্রাম্পের আজকের কার্যসূচি প্রকাশ করেছে। কার্যসূচিতে মোদির সঙ্গে ট্রাম্পের ফোনালাপের বিষয়টি রয়েছে।

ওয়াশিংটন ডিসির স্থানীয় সময় বেলা একটা এবং ভারতের স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় ট্রাম্প ও মোদি পরস্পরের সঙ্গে ফোনে কথা বলবেন।

২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে শপথ নেন ট্রাম্প। শপথের পর তিনি এ পর্যন্ত চারজন বিদেশি নেতার সঙ্গে ফোনে কথা বলেছেন। এই তালিকায় মোদি হতে যাচ্ছেন পঞ্চম বিদেশি নেতা।

২১ জানুয়ারি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও মেক্সিকোর প্রেসিডেন্ট পেনা নিয়েতোর সঙ্গে ফোনে কথা বলেন ট্রাম্প। ২২ জানুয়ারি ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে কথা বলেন তিনি। ২৩ জানুয়ারি কথা বলেন মিসরের প্রেসিডেন্টে আবদেল ফাত্তাহ আল-সিসির সঙ্গে।

গত বছরের ৮ নভেম্বর অনুষ্ঠিত প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প জয়ী হন। জয়ের পর প্রথম দিকে ট্রাম্পকে যেসব বিশ্বনেতা অভিনন্দন জানান, তাদের মধ্যে মোদী ছিলেন।

মতামত...