,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার নামে মন্তব্য করায় মামলা

tইমন রায়, ঠাকুরগাও, বিডিনিউজ রিভিউজ.কম:: জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ও যুবলীগ কর্মী দেবাশীষ দত্ত সমীরের নামে কূরুচিপূর্ণ মন্তব্য করে একটি পোষ্ট দেওয়ায় ঠাকুরগাঁও সদর থানায় ১টি মামলা করেছেন তিনি।
মামলা সুত্রে জানা গেছে, গত শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর ১টা ১১মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “স্বপ্নময় ছাত্র বিদ্রোহী আমরা” আইডি থেকে একটি পোস্ট করা হয়। সেখানে ছাত্রলীগের সাবেক এই নামে নানা ধরনের খারাপ ও কূরুচিপূর্ণ মন্তব্য করা হয়।
এ ঘটনায় ছাত্রলীগ নেতা দেবাশীষ দত্ত সমীর বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (সংশোধনী/২০১৩) আইনের ৫৭ ধারায় ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করেন।
ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মান্নান জানান, বিয়ষটি আমরা তদন্ত শুরু করেছি। শীঘ্রই অভিযুক্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে দেবাশীষ দত্ত সমীর বলেন, একটি কূ-চক্রী মহল আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করার উদ্দেশ্যে ফেসবুকে ফেইক আইডি ব্যবহার করে আমার নামে কূৎসা রটানোর চেষ্টা করছে। তাদের এ ঘৃণ্য উদ্দেশ্য কোনদিনই সফল হবে না।আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।আশাকরি আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

মতামত...