,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঠাকুরগাঁওয়ে জেলা ক্রীড়া সংস্থার অস্থায়ী কার্যালয়ের সংস্কার কাজের উদ্ভোধন

tএস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও, বিডিনিউজ রিভিউজ.কম::দুঃখজনক হলেও সত্য, ঠাকুরগাঁওয়ে জেলা ক্রীড়া সংস্থার স্থায়ী কোন কার্যালয় নেই। অবশেষে এই অপবাদ ঘোচাতে উদ্যোগী হয়েছে প্রশাসন।

ঠাকুরগাঁওয়ে জেলা ক্রীড়া সংস্থার অস্থায়ী কার্যালয়ের সংস্কার কাজের উদ্ভোধনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর)  সন্ধ্যা সাড়ে ৬ টায় ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে এই সংস্কার কাজের  উদ্ভোধন করেন ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মু. সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু সহ প্রমুখ।

এসময় বক্তারা সবাই বলেন, বর্তমান সরকার বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি ক্রীড়াক্ষেত্রে আরও বেশি উন্নয়ন করার সিদ্ধান্ত নিয়েছে। তার ফলস্বরূপ ঠাকুরগাঁওয়ে জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন উন্নয়নমূলক স্থাপনা নির্মাণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

মতামত...