,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঠাকুরগাঁওয়ে শ্মশান ঘাট থেকে লাশ উদ্ধার : মা-মেয়ে আটক

tইমন রায় ও মোঃ মহসিন হোসেন মিতুল, ঠাকুরগাঁও, বিডিনিউজ রিভিউজঃ  ঠাকুরগাঁও শহরের টিকাপাড়া শ্মশান ঘাট এলাকা থেকে শ্রী গোকুল (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মা-মেয়ে দুইজনকে আটক করা হয়। সোমবার সকালে এ ঘটনা ঘটে। শ্রী গোকুল (৫০) ঠাকুরগাঁও কলেজপাড়ার মৃত পাথারু দাসের ছেলে। আটকরা হলেন- শ্রী গোকুলের স্ত্রী গীতা রাণী (৪৫) ও মেয়ে পিপাসা (৩০) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঠাকুরগাঁও কলেজপাড়া এলাকার বাইসাইকেল মেকার গোকুল কাজ শেষে বাড়ি ফিরে। পরে স্ত্রী ও মেয়ের সঙ্গে পরিবারিক বিষয়ে ঝগড়া বাধে। এ সময় স্ত্রী ও মেয়ে গোকুলকে মারধর করে রক্তাক্ত করে। এক পর্যায়ে গোকুল বাড়ি থেকে বেরিয়ে পড়ে। t1jpg

সোমবার সকালে শহরের টিকাপাড়া শ্মশান ঘাটে একটি ঝুলন্ত লাশ স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে হত্যার অভিযোগে গোকুলের স্ত্রী ও মেয়েকে আটক করা হয় । ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানায়, পারিবারিক কলহের জের ধরে গোকুল আত্মহত্যা করতে পারে। যেহেতু স্ত্রী ও মেয়ে মারপিট করেছে তাই জিজ্ঞাসাবাদের জন্য ওই দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। হত্যা না আত্মহত্যা সেটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে ।

মতামত...