,

সর্বশেষ
bnr ad 250x70 1

ডায়মন্ড ওয়ার্ল্ড এর ৩ দিনের ব্রাইডাল মেলার উদ্বোধন

daimond world mdস্টাফ রিপোর্টার, বিডিনিউজ রিভিউজঃ ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজিত তিন দিন ব্যাপি হোটেল ওয়েষ্টিনে ও নারায়ণগঞ্জ ক্লাবে ব্রাইডাল শুরু হয়েছে।

বৃহস্পতিবার  ২৬ আগষ্ট সকাল হোটেল ওয়েষ্টিনে ফিতা কেটে ডায়মন্ড ওয়ার্ল্ড ব্রাইডাল মেলার উদ্বোধন করেন এফবিসিসিআই এর পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। মেলা চলবে ২৮ তারিখ পর্যন্ত । প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯ পর্যন্ত ক্রেতা ও দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

মেলা উপলক্ষে হোটেল ওয়েষ্টিনে অফার হিসেবে থাকছে ৩০% ডিসকাউন্ট ডায়মন্ট জুয়েলারীতে। গোল্ডে সুলভ মুল্যে মেকিং চার্জ ফ্রি। প্রতি কেনাকাটায় থাকছে ডায়মন্ডের লকেট ফ্রি এবং Scratch Card   ফ্রি।
নারায়ণগঞ্জ ক্লাবের মেলায় থাকছে ৩০% ডিসকাউন্ট ডায়মন্ট জুয়েলারীতে। । গোল্ডে সুলভ মুল্যে মেকিং চার্জ ফ্রি। ১ লাখের উপর কেনাকাটায় থাকছে ডায়মন্ডের লকেট ফ্রি এবং ১০০০০/- টাকার উপরে কেনাকাটা করলে Scratch Card   ফ্রি।

এছাড়াও উভয় মেলায় ব্রাইডাল কালেকশনের ডায়মন্ডের গহনা, সোনা ও প্লাটিনাম জুয়েলারির নিত্য নতুন ডিজাইনের পণ্য কেনার দুলর্ভ সুযোগ করে দিচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর পরিচালক সবিতা আগরওয়ালা ডায়মন্ড ওয়ার্ল্ডের ক্রেতাসাধারণ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা এবং প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তারা।

মতামত...