,

সর্বশেষ
bnr ad 250x70 1

ডিবি পরিচয়ে রাজধানীতে অপহরণ ২আটক

Arrest29নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১০ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: নিজেদের গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে এক ব্যক্তিকে অপরহরণকালে তিন জনকে গ্রেপ্তার করেছে খিলগাঁও থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, আবুল হাসেম বেপারী, মোমেন ও আবুল কাশেম।

বৃহস্পতিবার বিকালে আনসার হেডকোয়ার্টার্সের সামনে থেকে একটি নোহা মাইক্রোবাসসহ (ঢাকা মেট্রো গ ১৪-৯১২৭) তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের হেফাজত থেকে বেতের তিনটি লাঠি, ডিবি লেখা সম্বলিত তিনটি জ্যাকেট, একটি মোবাইল ফোন, তিনটি সানগ্লাস, ছিনতাইকৃত নগদ ৫ হাজার টাকাও জব্দ করে পুলিশ।

জানা গেছে, অপহরণকারীরা খলিলুর রহমান নামে এক ব্যক্তিকে রাজধানীর কমলাপুর থেকে একটি নোহা মাইক্রোবাসে তুলে নিয়ে আনসার হেডকোয়ার্টার্সের দিকে যেতে থাকে। এসময় খলিলুর রহমানের চিৎকারে সেখানে কর্তব্যরত সার্জেন্ট রফিক মোটরসাইকেলযোগে মাইক্রোবাসটি অনুসরণ করেন এবং খিলগাঁও থানাকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে খিলগাঁও থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল আনসার হেডকোয়ার্টার্সের সামনে অবস্থান নেয়। আনসার হেডকোয়ার্টার্সে পৌঁছলে গাড়িটিকে ব্যারিকেড দিয়ে আটক করা হয় এবং গাড়ির ভিতরে থাকা তিন অপরহণকারীকে গ্রেপ্তার করে খলিলুর রহমানসহ সবাইকে থানায় নিয়ে যায় পুলিশ।

 

 

মতামত...