,

সর্বশেষ
bnr ad 250x70 1

ডিবি পরিচয়ে ১৩ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় ৫ গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি, বিডিনিউজ রিভিউজঃ রংপুরের পীরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর কাছ থেকে ১৩ লাখ হাতিয়ে নিয়ে পালানোর সময় পাঁচজনকে আটক করেছে স্থানীয়রা। সোমবার বিকাল চারটার দিকে উপজেলার বাহাদুরপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীর হামলায় আহত ব্যবসায়ীকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

ছোট উজিরপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন জানান, সোনালী ব্যাংক পীরগঞ্জ শাখা থেকে ১৩ লাখ টাকা তুলে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন পাট ব্যবসায়ী ও ছোট উজিরপুর গ্রামের দুলা মিয়া ছেলে হাফিজুর রহমান।

পীরগঞ্জ-খালাশপীর রোডের বাহাদুরপুর নামক স্থানে আসার পর একটি নোয়া গাড়ি মোটরসাইকেলটির গতিরোধ করে। পরে পাঁচজন এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওই ব্যবসায়ীকে গাড়িতে তুলে নেয়। স্থানীয়রা বুঝতে পেরে গাড়িটিতে ধাওয়া করে। শাল্টি গোপালপুর এলাকায় রাস্তায় বেরিকেড দিয়ে গাড়িটিকে আটকে দিয়ে ওই ব্যবসায়ী এবং পাঁচ ছিনতাইকারীকে আটক করে স্থানীয়রা। পরে মিঠাপুকুর থানা পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

আটকদের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের মধ্যে দুজনের বাড়ি সিরাজগঞ্জ ও চাঁদপুরে বলে জানা গেছে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, আহত ব্যবসায়ীকে রংপুর মেডিকেলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটকদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মতামত...