,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঢাকায় মাধক সম্রাট হারুন ৩৫ হাজার ইয়াবা ও নিশান গাড়িসহ আটক

yabaনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাট হারুনকে একটি ব্রান্ড নিউ নিশান গাড়িসহ আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় ওই গাড়ি থেকে ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে ১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মাশরুকুর রহমান খালেদ এ তথ্য জানান।

 

উপকমিশনার খালেদ বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, ঢাকা মহানগরীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান চলছে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি দক্ষিণের একটি দল যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে একটি ব্রান্ড নিউ নিশান গাড়িকে আটক করে। একই সময় ওই গাড়ি থেকে আরো চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উল্লেখ্য যে, আটককৃত পাঁচজনের মধ্যে তিনজনের নামই হারুন।

 

আটককৃতরা হলেন- সম্রাট হারুন, শুক্কুর আলী, হারুন অর রশিদ, রেজাউল করিম, মো. হারুন অর রশীদ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, জুবায়ের নামের এক মাদক সম্রাট মিয়ানমার হতে ইয়াবার বড় বড় চালান নিয়ে এসে কক্সবাজারের টেকনাফ এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করান। সেই ইয়াবার চালান শ্যামলী পরিবহনের গাড়ির ড্রাইভার শুক্কুর আলীর সহযোগিতায় ঢাকায় আসে। এরপর আটককৃতরা রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারি মূল্যে সেই ইয়াবা বিক্রি করতেন।

 

জানা গেছে, টেকনাফের বায়েজিদ নামের এক ব্যক্তির কাছ থেকে বুধবার ৩৫ হাজার পিস ইয়াবা নিয়ে ঢাকায় আসেন আটককৃতরা। বায়েজিদ মাছ ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রি করে আসছেন। তাকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

 

আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজ্জু করে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে এনে তাদের আরো জিজ্ঞাসাবাদ করা হবে।

 

বি এন আর/০০১৬০০৩০০১৭/০০০২৭০  /পি

 

মতামত...