,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঢাকা-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইট শুরু আজ থেকে

নিজস্ব প্রতিবেদক, ১৮ মে, বিডিনিউজ রিভিউজ.কম:: ঢাকা থেকে কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট শুরু হচ্ছে আজ থেকে।

আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে এই রুটে বোয়িং ৭৩৭-৮০০ বিমানের ফ্লাইটের মাধ্যমে বিমান যাত্রা শুরু হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ জানান, ভ্রমণ পিপাসুদের অবকাশ যাপনের সুবিধা বিবেচনা করে এই সুবিধা চালু করেছে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠানটি। গত ১০ মে, বুধবার বিষয়টির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। বোয়িং ৭৩৭-৮০০ বিমানের ফ্লাইটটি আজ থেকে প্রতি বৃহস্পিতবার ও শনিবার চলাচল করবে।

জানা গেছে, রুটটিতে বিমানের বিজি-৪৩৩ ফ্লাইট প্রতি বৃহস্পতিবার ও শনিবার বোয়িং ফ্লাইট বিকেল ৪টা ১৫ মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজারে পৌঁছাবে বিকেল ৫টা ৫ মিনিটে।

আবার কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে বিজি-৪৩৪ ছেড়ে আসবে বৃহস্পতিবার ও শনিবার বিকেল ৫টা ৪৫ মিনিটে এবং ঢাকায় এসে পৌঁছাবে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে।

এ রুটে সকল প্রকার ট্যাক্সসহ ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে, ইকোনোমি ক্লাসে চার হাজার টাকা এবং বিজনেস ক্লাসে নয় হাজার টাকা।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, যারা সাপ্তাহিক ছুটির দুই দিন কক্সবাজারে কাটাতে চান তাদের কাছে বিমানের এই সময়সূচি হবে খুবই আকর্ষণীয়।

তিনি আরো বলেন, কক্সবাজার রুটে বিমান প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে। এ রুটে সপ্তাহে দুই দিন বোয়িং ফ্লাইট অপারেট করার পাশাপাশি বাকি পাঁচ দিন ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দ্বারা ফ্লাইট অপারেট করা হবে।

মতামত...