,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঢাবির ভিসির পদত্যাগের দাবিতে আল্টিমেটাম ছাত্রলীগের

aনিজস্ব  প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ ইতিহাস বিকৃতির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমানকে অব্যাহতি দেওয়ার পর এবার ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের পদত্যাগের দাবিতে আল্টিমেটাম দিয়েছে ঢাবি শাখা ছাত্রলীগ।

শুক্রবার বিকেল ৫টা ২০ মিনিটে ঢাবি শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোতাহার হোসের প্রিন্স এ আল্টিমেটাম দেন।

তিনি বলেন, শুক্রবার রাত ৮টার মধ্যে ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক স্যারকে পদত্যাগ করতে হবে। ইতিহাস বিকৃতির এ দায় তিনি এড়াতে পারেন না।

aঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বলেন, আন্দোলন মুলতবি করে চলে গিয়েছিলাম কিন্তু পরে জানতে পেরেছি এর সঙ্গে ভিসি নিজেই জড়িত। যার কারণে আমরা আবার এসেছি। আমাদের এখন একটাই দাবি ভিসির পদত্যাগ। যতক্ষণ ভিসি পদত্যাগ করবেন না ততক্ষণ আমরা আমরণ অবস্থান নিয়ে কর্মসূচি চালিয়ে যাব।

রেজাউর রহমানকে অব্যহতির ঘোষণার পর ভিসি চত্বর ছেড়ে ছাত্রলীগ নেতাকর্মীরা চলে গেলেও কিছুক্ষণ পর আবারও ভিসির বাসভবনের সামনে জড়ো হয়ে আন্দোলন করতে থাকেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ভিসি চত্বরের সামনে ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করছেন। জুতা প্রদর্শন করা থেকে শুরু করে বেঙ্গাত্বক বিভিন্ন স্লোগান দিচ্ছেন তারা।

মতামত...