,

সর্বশেষ
bnr ad 250x70 1

তনু হত্যা মামলায় এক সেনা কর্মকর্তার ছেলেকে জিজ্ঞাসাবাদ

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ কুমিল্লা সোহাগী জাহান তনু হত্যা মামলায় সিআইডির তদন্ত দল কুমিল্লা সেনানিবাসের এক সেনা কর্মকর্তার ছেলে ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পিয়ারকে জিজ্ঞাসাবাদ করেছে। সিআইডির একটি সূত্রে  জানা গেছে,এর আগে ডিবির তদন্তকালে পিয়ারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

রোববার ঢাকার সিনিয়র বিশেষ পুলিশ সুপার আবদুল কাহহার আকন্দের নেতৃত্বে সিআইডির ঢাকা ও কুমিল্লার দল কুমিল্লা সিআইডি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে। পরে দুপুর ২টার দিকে সিআইডির তদন্ত দল কুমিল্লা সেনানিবাসে যায়। সেখানে সন্ধ্যা পর্যন্ত তারা কুমিল্লা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) অবস্থান করে।

সিআইডি কুমিল্লার বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল হক খান মামলার তদন্তে পুনরায় সেনানিবাসের ঘটনাস্থলে অবস্থানের বিষয়টি বাংলামেইলকে নিশ্চিত করেন। তিনি বলেন, ‘এর বেশি এখন আর কিছু বলা যাবে না।’

উল্লেখ্য, কুমিল্লায় ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর মরদেহ গত ২০ মার্চ রাতে কুমিল্লা ময়নামতি সেনানিবাসের অলিপুর এলাকায় একটি কালভার্টের কাছ থেকে পুলিশ উদ্ধার করে। পুলিশ বলেছে, ধর্ষণের পর নির্মমভাবে তনুকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তার বাবা কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।  ঘটনা তদন্তে র‌্যাব, পুলিশসহ একাধিক গোয়েন্দা সংস্থা মাঠে নামে। গত ৩১ মার্চ সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) থেকে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করা হয়।

এদিকে, তনু হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে দেশের বিভিন্ন স্থানে লাগাতার বিক্ষোভ ও মানববন্ধন  কর্মসূচি পালন করা হচ্ছে।

মতামত...