,

সর্বশেষ
bnr ad 250x70 1

তারেক রহমানের বিরুদ্ধে রায়ের বিরুদ্ধে সুইডেন ছাত্রদলের প্রতীবাদ ও নিন্দা

tarek rমোঃ ফজলুল করিম শামীম, ফ্রান্স প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান এর বিরুদ্ধে দায়ের করা দুদকের মানি লন্ডারিং মামলা নিম্ন আদালত কর্তৃক খালাস হওয়া রায় অবৈধ হাসিনা সরকারের আজ্ঞাবহ হাইকোর্টেরপাপেট বিচারক ৭ বছরের কারাদন্ড ও ২০ কোটি টাকা জরিমানার যে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত যে রায় দিয়েছে তার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, সুইডেন শাখার সভাপতি নিক্সন জামাদার ও সাধারণ সম্পাদক মাকসুদ মিজি সুইডেন ছাত্রদলের পক্ষ থেকে তীব্র প্রতীবাদ ও নিন্দা জ্ঞাপন করছেন। 
 
আজ এক প্রতীবাদ লিপিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, সুইডেন শাখার সভাপতি নিক্সন জামাদার ও সাধারণ সম্পাদক মাকসুদ মিজি এক যৌথ বিবৃতিতে বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের বিরুদ্ধে নিম্ন আদাদতের খারিজ হওয়া রায় বাতিল করে হাসিনা মার্কা উচ্চ আদালতের আজ্ঞাবহ যে ভিত্তিহীন ও মিথ্যা এবং প্রতিহিংসামূলক রায়ের বিরুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, সুইডেন শাখার পক্ষ থেকে কঠোর প্রতীবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি।
 
সেই সাথে ভারতের তাবেদার ও স্বৈরাচারী হাসিনা গংদের কঠোর হুঁশিয়ার করে বলে দিতে চাই, আজ থেকে ইউরোপের বুকে যেখানেই আপনি বা আপনার লালিত কোন কুকুর আসবে তাদের কঠোরভাবে প্রতিরোধ করবে ইউরোপের বাংলাদেশ জাতীয়তাবাদী চাত্রদলের প্রতিটি ইউনিটের একটি সম্মিলিত ইউনিট। আর সাড়া দেশে চাত্রদলের বিক্ষোভের আগুনে আপনার মসনদ ছাই হয়ে যাবে। আজ থেকে আপনার পতনের কাইন্ট ডাউন শুরু।

মতামত...