,

সর্বশেষ
bnr ad 250x70 1

তাসকিন ইস্যু আইসিসির সঙ্গে সাক্ষাৎ করতে ভারত গেলেন পাপন

Taskin_Paponনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তা ও  আইসিসির চেয়ারম্যান ও প্রধান নির্বাহীর সঙ্গে সাক্ষাৎ করতে ভারতে গেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি টাইগার পেসার তাসকিন আহমেদের নিষেধাজ্ঞার প্রসঙ্গে আলাপ করবেন তাদের সাথে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে বেঙ্গালুরুর উদ্দেশে রওয়ানা দেন তিনি।

‌আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনার পাশাপাশি আইনি লড়াইও চালিয়ে যাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তাসকিন আহমেদের বোলিং নিষিদ্ধের সিদ্ধান্তের রিভিউ চেয়ে  সোমবার (২১ মার্চ) আইসিসির কাছে নোটিশ পাঠায় বিসিবি। এরই ধারাবাহিকতায় দুই-একদিনের মধ্যেই তাসকিনের আপিলের বিষয়ে রিভিউ শুনানি হবে।

রোববার (২০ মার্চ) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আইসিসির চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে তাসকিনের বোলিংয়ের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার জন্য অনুরোধ করে ছিলেন।

বোলিং অ্যাকশন পরীক্ষার প্রক্রিয়াগত বিভিন্ন ত্রুটি তুলে ধরে আইসিসিকে একটি মেইলও পাঠায় বিসিবি। ইতিবাচক সাড়া না পাওয়ায় এবার সশরীরে ভারত ছুটে গেলেন নাজমুল হাসান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সামনে রয়েছে আরও দুটি ম্যাচ। মাশরাফি বাহিনী যাতে মানসিকভাবে ভেঙে না পড়ে, সাহস নিয়ে পরের দুটি ম্যাচে প্রতিপক্ষকে মোকাবেলা করে ক্রিকেটারদের সেভাবে উজ্জীবিত করার কাজটিও নিশ্চয়ই করবেন বিসিবি সভাপতি।

বি এন আর/০০১৬০০৩০০২২/০০০৩৬১/এস

মতামত...