,

সর্বশেষ
bnr ad 250x70 1

তাসকিন সকালে দেশে ফিরে রাতেই বিয়ে!

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::দক্ষিণ আফ্রিকা সফরটা শুধু তার জন্য নয়, পুরো দলের জন্যই ছিল দুঃস্বপ্ন। সেই দুঃস্বপ্নের সফর শেষ করে মঙ্গলবার সকালে দেশে ফিরেছেন ক্রিকেটাররা। ফিরেছেন তাসকিনও। সফরের হতাশা, দীর্ঘ ভ্রমণ ক্লান্তি ভুলে রাতেই হুট করে বিয়ের পিঁড়িতে বসলেন ২২ বছর বয়সী জাতীয় দলের সুদর্শন তারকা পেসার তাসকিন আহমেদ।

মেয়ে আগেই থেকেই ঠিক ছিল। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তার সঙ্গে। পাত্রীর নাম সৈয়দা রাবেয়া নাঈমা। বিয়ে হয়েছে রাজধানীর লালমাটিয়ার একটি রেস্টুরেন্টে।

সতীর্থদের দাওয়াত করেছিলেন। কিন্তু দেশে ফিরেই বিপিএলে ব্যস্ত হয়ে পড়েছেন অনেকেই। তাই তাসকিনের বিয়ের অনুষ্ঠানে থাকতে পারেননি জাতীয় দলে তাসকিনের সতীর্থরা। তবে ছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও তার পরিবার। তাসকিনের সঙ্গে বরাবরই খুব ভালো সম্পর্ক ম্যাশের।

তাসকিনের বাবা আব্দুর রশিদ জানিয়েছেন, আপাতত ছোট পরিসরে অনুষ্ঠান হলেও সময়-সুযোগ বুঝে বড় আয়োজন করা হবে। বিপিএলের পরই সেই অনুষ্ঠান হবে বলে জানান তিনি। তাসকিনের হুট করে বিয়ে প্রসঙ্গে আব্দুর রশিদ বলেন, আসলে পাত্রী আমাদের আগে থেকেই পছন্দ ছিল। সময় কম। তাই জলদিই বিয়ের কাজটা সেরে ফেলেছি। অনেককেই আমরা বলতে পারিনি। আমার ছেলে নতুন জীবন শুরু করেছে। সবার কাছে তাদের জন্য দোয়া চাই।

মতামত...