,

সর্বশেষ
bnr ad 250x70 1

দালাল নির্মূলে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠাবেন ওসি জহির

oc-jahir-kanশাহজালাল শাহেদ, চকরিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে ঘিরে বেপরোয়া হয়ে উঠা দালালদের নির্মূলে পুলিশ দিয়ে মোকাবিলা করার ঘোষণা দিয়েছেন থানার ওসি জহিরুল ইসলাম খাঁন।
বুধবার ২১সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় হাসপাতাল মিলনায়তনে অনুষ্ঠিত হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ও সেবাগ্রহীতাদের নিয়ে দু’পক্ষীয় এক মতবিনিময় সভা। এতে তিনি এ ঘোষণা দেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভাপতি হাজী মৌলভী মোহাম্মদ ইলিয়াছ।

সভায় বক্তব্য রাখেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জহিরুল ইসলাম খান, চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী মোঃ বশিরুল আলম, সিনিয়র সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম ও আইসিডিডিআরবি’র ব্যবস্থাপক মোঃ শহিদুল ইসলাম। মতবিনিময় সভার শুরুতে কর্মসূচির উদ্দেশ্য নিয়ে ভাষন প্রদান করেন টিআইবির আঞ্চলিক ব্যবস্থাপক ইকবাল হোসেন।
সভায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম খাঁন বলেন, জনবহুল চকরিয়া উপজেলার একমাত্র সরকারি স্বাস্থ্য কেন্দ্র হিসাবে অত্র হাসপাতালে অতিরিক্ত রোগির চাপ রয়েছে। সীমিত বরাদ্দ দিয়ে অতিরিক্ত রোগির সঠিক চিকিৎসা সেবা দিতে গিয়ে স্বাস্থ্য কর্তৃপক্ষকে হিমশিম খেতে হয়। তাই তিনি সেবা গ্রহীতাদেরকে ছোট-খাট রোগের চিকিৎসা নেওয়ার জন্য কমিউনিটি ক্লিনিকে যাওয়ার পরামর্শ দেন। বিশেষ করে হাসপাতালে দালালদের উৎপাত বন্ধে বৃহস্পতিবার ২২সেপ্টেম্বর থেকে পুলিশ পাঠানোর ব্যবস্থা করবেন বলে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

মতামত...