,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরের নবাবগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

aমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর, বিডিনিউজ রিভিউজ প্রতিবেদকঃ দিনাজপুরের নবাবগঞ্জে নারায়ণ চন্দ্র (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নারায়ণ চন্দ্র জেলার নবাবগঞ্জ উপজেলার ৭নং দাউদপুর ইউপির মৃত দেবেন্দ্রনাথ মোহন্তে’র পুত্র। সেই সঙ্গে স্থানীয় এক ধান ভানা মিলের শ্রমিক।

২৯শে জুন (বুধবার) বিকেল সাড়ে ৪টার দিকে এক বাঁশ ঝাড় থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে, থানায় নিয়ে যায় নবাবগঞ্জ থানা পুলিশ।

নারায়ণের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা ধারণা করছেন, তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

এদিকে তার ঘনিষ্ঠজনরা ধারণা করছেন, স্ত্রীর সঙ্গে তার সহোদর ভাইয়ের পরকীয়ার সম্পর্কের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

লাশটির সুরতহাল প্রস্তুতকারী এসআই একরাম হোসেনের বরাত দিয়ে ; স্থানীয় সাংবাদিক জুলহাজুল কবির জানায়, নিহত ব্যক্তির শরীরে বেশ কয়েকটি ক্ষতের দাগ পাওয়া গেছে। সেই সঙ্গে মুখ ও জিহ্বাহ সামান্য বের করা ছিল। তবে ময়নাতদন্তের আগে বলা যাচ্ছে না যে, এটি হত্যা না আত্মহত্যা।

এ দিকে নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসমাইল হোসেন বিডিনিউজ রিভিউজ কে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। লাশটি উদ্ধার করতে একটু দেরি হওয়াতেই আগামীকাল ৩০শে জুন (বৃহস্পতিবার) ময়না তদন্তর জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।

মতামত...