,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরের বীরগঞ্জে জেএমবি সদস্য আটক

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর,২০ এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম::- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী এলাকা থেকে আব্দুর সাত্তার (৩৫) নামে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর সক্রিয় সদস্যকে গতকাল মঙ্গলবার রাতে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) সদস্যরা।

আটক সাত্তার পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার মৈমারি হাকিমপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে।

নীলফামারী র্যাব ক্যাস্পের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্ততে অভিযান চালিয়ে তাকে বীরগঞ্জ থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জেএমবি সদস্য আব্দুর সাত্তার জানায়, নাশকতার পরিকল্পনায় এখন দেশের বিভিন্ন স্থানের হাটবাজারে পাগলের রূপ ধরে অনেক জেএমবির সদস্যরা অবস্থান করছে।

এ দিকে নীলফামারী র্যাব ক্যাস্পের সহকারী পুলিশ সুপার শাহিনুর করিম শাহিন জানন, আটক জেএমবির তথ্য মোতাবেক বিভিন্ন স্থানে আরো জেএমবি আটকের অভিযান পরিচালনা করা হচ্ছে।

প্রসঙ্গত, পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও সৈয়দপুর থানার এজাহার ভুক্ত পলাতক আসামী আব্দুর সাত্তার। এছাড়াও ১৭ই আগষ্ট ২০০৫ সালের সিরিজ বোমা হামলায় ৫মাস জেল হাজতে আটক ছিল সে।

মতামত...