,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরের বীরগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

las jolantaমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিজয় কুমার রায় (৩৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিজয় কুমার রায় নীলফামারী জেলার সদর উপজেলার লক্ষ্মীচাপ কাচারী পাড়া গ্রামের হরিকান্ত রায়ের ছেলে।

২০ই জুন (সোমবার) আনুমানিক সকাল ৯টার দিকে জেলার বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের ভুট্টা ক্ষেতের পাশ থেকে  ইউক্লিপটাস গাছ হতে লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য দুলাল হোসেন প্রতক্ষদর্শী কৃষকদের বরাত দিয়ে জানান, ঐ দিন সকালে কৃষকরা ক্ষেতে কাজ করতে যাওয়ার পথে ; কোমরপুর গ্রামের ভুট্টা ক্ষেতের পাশে ইউক্লিপটাস গাছে অজ্ঞাতপারিচয় যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায়। যুবকটির গলায় একটি গামছা দিয়ে ফাঁস দেওয়া ছিল।

তিনি আরো জানান, ঘটনাস্থলে একটি ব্যাগে মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যাতার সনদসহ বেশকিছু কাগজপত্র পড়ে ছিল। তার পরনে ফুলপ্যান্ট ও ফুলশার্ট ছিল।

এ দিকে সুজালপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় জানান, ফাঁস দেওয়ার ধরন দেখে বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে। তাকে হত্যার পর এখানে ঝুলিয়ে দেওয়া হতে পারে বলে, জানান তিনি।

এ দিকে বীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে। এই মুহূর্তে এ বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলা যাবে না। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মতামত...