,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরের বীরগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ দিনাজপুরের বীরগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে গোবিন্দ দাশ (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটক গোবিন্দ দাশ জেলার বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের মহুগাঁও গ্রামের মুকুন্দ চন্দ্র দাশের পুত্র।

১৪ই জুন (মঙ্গলবার) সকাল ১০টায় মহুগাঁও বাজার থেকে তাকে গ্রেফতার করে বীরগঞ্জ থানা পুলিশ।

বীরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আযম হোসেন প্রধান জানান, ২০১৫ সালের ২৭ই জুলাই (সোমবার) অভিযুক্ত গোবিন্দ দাশ তার স্ত্রী বানী রানী দাশকে (৩০) হত্যা করে, আত্মহত্যা বলে প্রচার করে।

এ দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে পুলিশের কাছে আত্মহত্যার বিষয়টি রহস্যজনক মনে হয়। পরে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে পাঠানো হয়।

ময়নাতদন্তে গলা টিপে হত্যা করা হয়েছে বলে প্রতিবেদন পাওয়ার পর পুলিশ বাদী হয়ে গোবিন্দ দাশের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহাঙ্গীর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ মরদেহ উদ্ধার করার পর বীরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছিলেন। সেই মামলাটি (নম্বর-২০) ও  তারিখ-২৭/০৭/২০১৫ইং। সেই মামলাটি বর্তমানে হত্যা মামলা হিসেবে গণ্য করা হয়েছে।

মতামত...