,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরে ককটেলসহ ‘জেএমবি’র ৩ আটক

aমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ দিনাজপুরে ককটেলসহ জামা আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য সন্দেহে তিন যুবককে আটক করেছে পুলিশ। ২৮ই জুলাই (বৃহস্পতিবার) দিবাগত রাত পৌনে ২টার দিকে শহরের রামনগর মদিনা মসজিদ এলাকার রাস্তা থেকে থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- সাতক্ষীরা জেলার তালা উপজেলার ডাংগুলিতা গ্রামের মোঃ আমজাদ হোসেন মোড়লের ছেলে মোঃ মনিরুজ্জামান ওরফে মনির (৩০), দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার পলাশবাড়ী গ্রামের আখতারা বাজার এলাকার মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ আসাদুজ্জামান (২৪) এবং ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার দানারহাট গ্রামের মোঃ আব্দুল খালেকের ছেলে মোঃ শাহিনুর ইসলাম (২২)।

এ সময় তাদের কাছে থাকা ব্যাগে ১৯টি ককটেল, ৩ কৌটা গান পাউডার সদৃশ্য বস্তু, ৫টি মোবাইল, কাপড়ের ৩টি মুখোশ-টুপি, জিহাদি বই, মোটরসাইকেল উদ্ধার করা হয়।

দিনাজপুর-কোতয়ালি থানার ওসি মোঃ রেদওয়ানুর রহিম জানান, রাত ২টার দিকে দিনাজপুর শহরের রামনগর মদিনা মসজিদের সামনে টহলরত পুলিশ মোটরসাইকেল আরোহী ৩ যুবককে থামার নির্দেশ দেয়। এ সময় যুবকরা নির্দেশ অমান্য করে পালিয়ে যাবার চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে আটক করে।

প্রাথমিকভাবে আটক ৩ যুবক নিষিদ্ধ ঘোষিত জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) এর সদস্য বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর তাদের প্রকৃত সাংগঠনিক তথ্য জানা যাবে, বলে জানিয়েছেন তিনি।

মতামত...