,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরে ছাত্রাবাস থেকে আটক শিবিরের ৮ নেতাকর্মী

aমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ দিনাজপুর সদরের রামনগর এলাকায় একটি ছাত্রাবাসে ২৪ই জুলাই (রবিবার) ভোরে অভিযান চালিয়ে শিবিরের আট নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন:- শহর শাখার অর্থ সম্পাদক মোঃ ময়নুল ইসলাম (২৫), পিতা-মৃত মকমেল আলী, সাং- লোহাগড়া, দেবীধস পঞ্চগড়, মোঃ মামুন আলী (২৫), পিতা-তোয়াবুর রহমান, সাং- ডাঙ্গীপাড়া, বোদা, পঞ্চগড়, মোঃ হাফিজ উদ্দিন(২৩), পিতা-আঃ জব্বার, সাং- হোসেন গাঁও, রানীশংকৈল, ঠাকুরগাঁও, মোঃ জামালী (১৯), পিতা- মোঃ ইকরামুল, সাং-বেগুনবাড়ী, সদর, ঠাকুরগাঁও, মোঃ মমিনুল ইসলাম (১৯) পিতা-মোঃ হামিদুল ইসলাম, সারগাঁও, খানসামা, দিনাজপুর, মোঃ মোজাহিদ ইসলাম (২০), পিতা- রফিকুল ইসলাম, লোহাগড়া, দেবীধস, পঞ্চগড়, মোঃ তোফাজ্জল হোসেন (২০), পিতা- মোঃ টুনু মিয়া, সাং-বাপ্পি, খানসামা, দিনাজপুর ও মোঃ ইয়াছিন আরাফাত ওরফে রাফি (১৯), পিতা- ইয়াছিন আলী, সাং-রাজাপুকুর, সদর, ঠাকুরগাঁও।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিডিনিউজ রিভিউজকে জানান, কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে, বলে জানান তিনি।

মতামত...