,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরে যুবলীগ নেতা খুন, হামলাকারীর বাড়িতে অগ্নিসংযোগ

aসামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, বিডিনিউজ রিভিউজঃ দিনাজপুরের হাকিমপুর উপজেলার বৈ-গ্রামে বিরোধপূর্ণ পুকুরে কচুরিপনা পরিস্কার করা নিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে ইউনিয়ন যুবলীগ সভাপতি ও কলেক শিক্ষক বদিউজ্জামান সুজন (৩৩) নিহত হয়েছেন। \

শনিবার (০৬ আগষ্ট) সকাল ৮ টার সময় এ ঘটনা ঘটে।

মূহুর্তেই সুজনের নিহতের খবর গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ কর্মীরা প্রতিপক্ষ শফিকুল ইসলামের বাড়ীতে ভাংচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়।পুলিশ এসে বিক্ষুব্ধ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়, গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার পর থেকে শফিকুল ও তার ছেলে রবিউল পলাতক রয়েছে।

গ্রামবাসীরা জানায়, সকাল ৭টা থেকে বৈ-গ্রাম যুব ক্লাবের সদস্যরা ক্লাবের পূর্ব দিকে পুকুরে কচুরিপনা পরিস্কার করতে পুকুরে নামে। এসময় গ্রামের শফিকুল ইসলাম ও তার ছেলে রবিউল ইসলাম পুকুরের মালিকানা দাবী করে কাজ বন্ধ করে দেন। তখন উভয়পক্ষের মধ্যে বাক-বিতন্ডা শুরু হলে শফিকুল ও তার ছেলে রবিউল পুকুর পাড়ে দাড়িয়ে থাকা বদিউজ্জামান সুজনকে আচমকায় লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করে। এতে সুজন মাটিতে লুটিয়ে পড়লে মুমূর্ষ অবস্থায় উপস্থিত লোকজন সুজনকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে পথিমধ্যে মারা যান সুজন।
হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সবুর জানান, এঘটনায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মতামত...