,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরে শিবির নেতাসহ ৫ কর্মী আটক

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ দিনাজপুর সদর উপজেলার রামনগর মোড় এক ছাত্রাবাসে সন্ত্রাস ও নাশকতা বিরোধী অভিযান চালিয়ে ইসলামী ছাত্র শিবিরের শহর সভাপতিসহ ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন- জেলার কাহারোল উপজেলার মির্জাপুর গ্রামের মমতাজুর রহমানের ছেলে এবং শহর শিবিরের সভাপতি মোঃ আয়াতুল্লাহ (৩০), সদর উপজেলার কমলপুর ইউনিয়নের দক্ষিণ মহেশপুর গ্রামের মোঃ শফিউল্লাহর ছেলে এবং শিবির কর্মী মোঃ আজিজুর রহমান (১৮), বোচাগঞ্জ উপজেলার ভোররা গ্রামের মোঃ এনামুল হকের ছেলে এবং শিবির কর্মী মোঃ মনজুরুল হাসান (২২)।

এছাড়া লালমনিরহাটের সাকোরা গ্রামের আব্দুল করিমের ছেলে এবং শিবির কর্মী সুমন আহম্মেদ (১৮), ঠাকুগাঁওয়ের হরিপুর উপজেলার মান্ডারা কাঁঠালডাঙ্গী গ্রামের মোঃ আব্দুল কাদেরের ছেলে এবং শিবির কর্মী মোঃ আবুল কালাম আজাদ (৩০)। সোমবার রাত ২টায় শহরের ঐ ছাত্রাবাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেদওয়ানুর রহিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে নাশকতা চালানোর প্রস্তুতির লক্ষ্যে আটক শিবিরের নেতাকর্মীরা ওই ছাত্রবাসে অবস্থান করেছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশ কিছু বিষয়ে তথ্য পাওয়া গেছে।

মতামত...