,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুরে শিশু যৌন হয়রানির দায়ে ইউপি মেম্বারসহ ২ আটক

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দৌলতাপুর ইউনিয়নের বারাইপাড়া গ্রামের ১ শিশুকে যৌন হয়রানি করার দায়ে ১ ইউপি সদস্যসহ ২জনকে আটক করেছে পুলিশ। আটক ইউপি সদস্য জেলার ফুলবাড়ী উপজেলার বারাইপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ও দৌলতপুর ইউনিয়ন এর ইউপি সদস্য হুমায়ন কবির (৩০) ও একই এলাকার জানু শেখ এর ছেলে হবিবর রহমান (৫০)।

সন্ধ্যায় তাদেরকে দৌলতপুর জয়নগর বাজার থেকে আটক করা হয়।

জানা যায়,  ১৭ই জুলাই (রবিবার) বিকেলে জেলার ফুলবাড়ী উপজেলার বারাইপাড়া গ্রামের সেকেন্দার আলীর ১১ বছরের কন্যাকে বাড়ীতে একা পেয়ে একই গ্রামের হবিবর রহমানের ছেলে আমিনুল ইসলাম (২৬) ধর্ষন করার চেষ্টা করে। এসময় ওই শিশুর চিৎকারে আশ পাশের বাড়ীর লোক জন ছুটে আসলে আমিনুল পালিয়ে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে বিষয়টি নিয়ে প্রথমে গ্রামেই মীমাংসার করার চেষ্টা করে ও ২৫ই জুলাই (সোমবার) সেকেন্দার আলী বাদী হয়ে ফুলবাড়ী থানায় ধর্ষণের প্রচেষ্টাকারী আমিনুল ইসলাম ও তার পিতা হবিবর রহমান এবং ইউপি সদস্য হুমায়ন কবিরকে আসামী করে ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। যার মামলা নং-১০। তারিখ: ২৫/৭/২০১৬ইং।

ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করার পরিপ্রেক্ষিতে ২জনকে আটক করার পর থেকে ঘাতক আমিনুল ইসলাম পলাতক রয়েছে।

মতামত...