,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুর-বীরগঞ্জে বাস চাপায় শিশু নিহত আহত ২০

aমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ- দিনাজপুরে বীরগঞ্জে বাস খাদে পড়ে নিহত ১ জন শিশু সহ ২০ জন আহত হয়েছেন।

৮ই জুলাই (শুক্রবার) সকাল ৬টার দিকে জেলার বীরগঞ্জ উপজেলার সুজালপুরের চাকাই যদুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুপা (৫) কাহারোল উপজেলার মুকন্দপুর গ্রামের রবিউল ইসলামের মেয়ে। নিহতের রুপা ঈদ উপলক্ষ্যে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার ফুফুর বাড়ীতে বেড়াতে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে আহতরা হলেন:- কামাল হোসেন (৩৫), অজিউল ইসলাম (৩৮), শহীদুল ইসলাম (৪৫), অহিদুল ইসলাম (২৫), নগেন্দ্র রায় (২২), রেজিয়া বেগম (৫০), ফারুক (১২), দুলাল হোসেন (৩৫), শহীদুল ইসলাম (২৪), শহর আলী (১৮), মিজানুর রহমান (৩২), ফয়জুল ইসলাম (৩৫), রুনা (২০), রনি (৭), হাতেম আলী (৩৫) ও আব্দুল করিম (৭০)। আহতদের বাড়ি দিনাজপুর, টাঙ্গাইল ও পঞ্চগড়ের বিভিন্ন এলাকায়, বলে জানা যায়। আহতদের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মাহামুদুল আলম পলাশ জানান, আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার এএসআই উত্তম বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী তিশা এন্টারপ্রাইজের একটি বাস (ঢাকা-মেট্টো-ব-১১-৬৩৯৬) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় পিছন থেকে আরেকটি বাসের ধাক্কায় ওই বাসটি খাদে পড়ে গেলে হতাহতের এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা বিক্ষুদ্ধ জনতা সকাল ৭টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে বলে জানান তিনি।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে। নিহত শিশুর লাশ পরিবারকে হস্তান্তর করা হয়েছে, বলে জানান তিনি।

মতামত...