,

সর্বশেষ
bnr ad 250x70 1

দুর্নীতির দায়ে চসিকের উপবিভাগীয় প্রকৌশলী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উপবিভাগীয় প্রকৌশলী সাইফুর রহমানকে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের দায়ে গ্রেপ্তার করা হয়েছে । দুর্নীতি দমন কমিশনে (দুদক) তার বিরুদ্ধে ৩৩ লাখ ৯৩ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

আজ রবিবার ২ আক্টোবর সকাল সাড়ে ১০ টায় কর্মস্থলে যাওয়ার পথে নগরীর কোতোয়ালি থানার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান কোতোয়ালি থানার এসআই মশিউর রহমান।

কোতোয়ালি থানার এসআই মশিউর রহমান জানান, সিটি করপোরেশনের উপবিভাগীয় প্রকৌশলী সাইফুর রহমানের বিরুদ্ধে ৩৩ লাখ ৯৩ হাজার ৫৯১ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ এক লাখ ৪০ হাজার ৪৫২ টাকার তথ্য গোপনের অভিযোগে গত ১৭ জুলাই খুলশি থানায় মামলা দায়ের করেন দুদক প্রধান কার্যালয়ের উপ-পরিচালক হামিদুল হাছান।

তারই সূত্র ধরে গ্রেপ্তার করা হয় সাইফুর রহমানকে। দুদকের চট্টগ্রাম অঞ্চলের সহকারি পরিচালক জাফর আহমেদ মামলাটি তদন্ত করছেন।

জাফর আহমেদ জানান, সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কার্যালয়ে যাওয়ার পথে কোতোয়ালি থানা এলাকা থেকে উপ বিভাগীয় প্রকৌশলী সাইফুল রহমানকে গ্রেপ্তার করা হয়।

জাফর আহমদ জানান, তার কাছে যে সমস্ত সম্পদের কাগজপত্র পাওয়া গেছে তম্মধ্যে ৩৩ লাখ ৯৩ হাজার টাকার হিসেবে দিতে সে ব্যর্থ হয়েছে। সেগুলো জ্ঞাত আয় বর্হিভূত। সে চট্টগ্রাম নগরীতে অবৈধ আয় দিয়ে বাড়ি করা ছাড়াও জায়গা-জমি কিনেছে বলেও জানান জাফর আহমদ।

মতামত...