,

সর্বশেষ
bnr ad 250x70 1

দেবিদ্বারে সন্ত্রাস জঙ্গিবাদ ইভটিজিং ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

মাহফুজ আহম্মেদ, দেবিদ্বার,কুমিল্লা,১৯ বিডিনিউজ রিভিউজ.কম:: দেবিদ্বার সুজাত আলী সরকারী কলেজ আয়োজিত অধ্যক্ষ প্রফেসর ল.মু জাকির হোসেন এর সভাপতিত্বে সন্ত্রাস জঙ্গিবাদ ইভটিজিং ও মাদক বিরোধী আলোচনা সভা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় । এই সময় প্রধান অতিথি ও আলোচক হিসাবে উপস্থিত ছিলেন দেবিদ্বার সার্কেল সহকারী পুলিশ সুপার শেখ মোঃ সেলিম ।

আজ বৃহস্পতিবার ১১ টার সময় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন দেবিদ্বার থানার ভারপাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সহ আরো উপস্থিত ছিলেন সুজাত আলী সরকারী কলেজের বিভিন্ন বিভাগের সহকারী অধ্যাপক ড.মোঃ ফারুক আহম্মেদ ,মোঃ সাহেদ ইকবাল চৌধুরী ,মোহাম্মদ জহির উদ্দিন , ড. মোহাম্মদ আরশাদ-উল –আলম ।
প্রভাষক জাহিদ হাসান জনি , মুছলিমা বেগম , মোঃ গোলাম রিদওয়ান .হাসনা হেনা লিজা , মোঃ রাছেল আল মামুন ,মোহাম্মদ গোলাম সামদানী , মোঃ আশরাফুল বাবু, গোপাল ভৌমিক , সাদিয়া জাহান , মোসাঃ ফাতেমা বেগম , রোকসানা বেগম,ফজিলাতুন নেছা । সহ কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ ।
সহকারী পুলিশ সুপার শেখ মোঃ সেলিম (দেবিদ্বার সার্কেল) বলেন , আজকের শিক্ষার্থীরাই আগামীতে দেশকে সুষ্ঠ ভাবে পরিচালনা করবে এবং শিক্ষার্থীরাই হলো জাতির ভবিষৎ । বর্তমানে দেশকে অস্থিতিশীল করতে কিছু মানুষ ধর্মের কথা শুনিয়ে মানুষ হত্যা করছে এবং সৃষ্টি করে চলেছে জঙ্গীবাদ । দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে তারা নানান ধরনের কৌশল অবলম্বন করছে তাই সকলের অবস্থান থেকে সর্বদা সজাগ থাকা প্রয়োজন । তাছাড়া মাদকের সাথে আমাদের দেশের প্রায় ৮০% যুবক প্রত্যেক্ষ ও প্ররোক্ষ ভাবে জড়িত । মাদক শুধু একটি জীবন শেষ করে দেয় না , শেষ করে দেয় একটি পরিবার সমাজ ও জাতি তাই আমাদের কে মাদকের বিষাক্ত ছোবল থেকে নিজেদের রক্ষা করতে হবে ।
পরে সহকারী পুলিশ সুপার ছাএছাএীদের ও তাদের পরিবারের খোজ খবর নেন ।

মতামত...