,

সর্বশেষ
bnr ad 250x70 1

দেশবাসীকে বাংলা নববর্ষ ১৪২৩-এর শুভেচ্ছা আওয়ামী লীগের

al asrafনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ বাংলা নববর্ষ ১৪২৩-এর শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

দেশবাসীর প্রতি শুভেচ্ছা দিয়ে তিনি প্রগতিশীল ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণেরও আহ্বান  জানিয়েছেন।

বৃহস্পতিবার বাংলা নববর্ষ-১৪২৩ উপলক্ষে এক বার্তায়  তিনি এ আহ্বান জানান।

নতুন বছরে দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বার্তায় বলেন, জাতীয় অগ্রগতি ও উন্নয়নের স্বার্থে সব ধরনের সঙ্কীর্ণতা ও ভেদাভেদ ভুলে আমরা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জেগে উঠি। দিনবদলের সংগ্রামে ইষ্পাতদৃঢ় ঐক্য গড়ে তুলি। বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার সংগ্রামে নবজাগরণ সৃষ্টি করি। গড়ে তুলি বাঙালি জাতির আলোকজ্জ্বল ভবিষ্যত।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সূচিত উন্নয়নের ধারাকে আরো বেগবান করি।

তিনি বলেন, নতুন বছরে আমাদের অঙ্গীকার হোক, যুদ্ধাপরাধীদের বিচার কার্য সম্পন্ন ও সুশাসন প্রতিষ্ঠা করে একটি উদারমুক্ত সহিষ্ণু ও অসাম্প্রদায়িক গণতান্ত্রিক প্রগতিশীল সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামকে সার্থকরূপে বাস্তবায়ন করা।

 বাংলা বর্ষবরণ উপলক্ষে দলের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচির শুরুতে ঢাকা (উত্তর ও দক্ষিণ) মহানগর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে সকাল ৭টায় ঐতিহাসিক বাহাদুর শাহ পার্ক থেকে বঙ্গবন্ধু অ্যাভেনিউ পর্যন্ত বর্ষবরণ বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।

সকাল ১০টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ ও উপদেষ্টা পরিষদ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করবেন।

 ১ বৈশাখ নববর্ষ বরণ উপলক্ষে দেশব্যাপী আওয়ামী লীগের সব শাখা সংগঠন, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করবে।

বিএন আর/০০১৬/০০৪/০০১৪/০০৫০০৩/এস

মতামত...