,

সর্বশেষ
bnr ad 250x70 1

দেশের মাটিতে যুদ্ধাপরাধীদের ঠাই হবে: ফটিকছড়িতে গণপূর্ত মন্ত্রী

cফটিকছড়ি সংবাদদাতা,বিডিনিউজ রিভিউজঃ  বাংলাদেশের মাটিতে কোন যুদ্ধাপরাধীর ঠাই হবে না মন্তব্য করে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, তাদের বিচার হবেই, কেউ বন্ধ করতে পারবেনা ।তিনি আজ ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আজ শনিবার ১ অক্টোবর ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলন উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রদূত জেলা আ’লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত উক্ত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উত্তরজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, রাউজার উপজেলা চেয়ারম্যান এহসানুর হায়দার বাবুল, গিয়াস উদ্দিন, এম সোলায়মান, উত্তর জেলা নেতা আবু তৈয়ব, মো: নাজিম উদ্দিন, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাইদ ইরান, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাহেদুল আলম প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গঠনতন্ত্র অনুযায়ী পুরাতন কমিটি ভেঙ্গে ৬৭সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হবে।উপজেলার দুটি পৌরসভা ও ১৭টি ইউনিয়ন হতে ত্যাগী আওয়ামীলীগ নেতাদের মধ্য থেকে ২১ জন করে কাউন্সিলরসহ সর্বমোট ৪’শ ১৪ জন কাউন্সিলরের ভোটে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

মতামত...