,

সর্বশেষ
bnr ad 250x70 1

দেশে এখন মানুষের জীবন সবচেয়ে সস্তা মন্তব্য এরশাদের

jp ersadনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ দেশে এখন মানুষের জীবন সবচেয়ে সস্তা বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, চট্টগ্রামের বাঁশখালীতে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প নির্মাণের প্রতিবাদে করে চারজন নিরীহ মানুষ মারা গেছেন। বিভিন্ন স্থানে র‌্যাবের ক্রসফায়ারসহ নানাভাবে মানুষ খুন হচ্ছেন। ইউপি নির্বাচনে কয়েকদিনে অন্তত ৪০ জন মারা গেছেন। কিন্তু জাতীয় পার্টির শাসনামলে এভাবে মানুষ মারা যাননি।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ সব কথা বলেন। এ সময় কুমিল্লার কলেজ ছাত্রী ও নাট্যকর্মী তনুকে ধর্ষণ ও হত্যার নিন্দা জানিয়ে হুসেইন

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, দুদফা ময়নাতদন্ত করেও ধর্ষণের আলামত পাওয়া যায়নি। কয়েকদিন পর বলা হবে, তনু বলে কেউ কখনও ছিলেন না, এটা মিডিয়ার সৃষ্টি।

বেকার সমস্যার কথা উল্লেখ করে সাবেক এই রাষ্ট্রপতি  বলেন, চাকরি পেতে হলে প্রথম যোগ্যতা, আওয়ামী লীগার, দ্বিতীয় যোগ্যতা টাকা থাকতে হবে। দেশে এখন মেধার কোনও মূল্য নেই; টাকা ছাড়া চাকরি হচ্ছে না।

এদিন বক্তব্য শেষে জাপা চেয়ারম্যান নিজেই শরিফুল ইসলাম জিন্নাহ এমপিকে বগুড়া জেলা জাপার সভাপতি ও নুরুল ইসলাম ওমর এমপিকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

বগুড়া জেলা জাপার সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন,পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এবং প্রধানবক্তা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।

এ সময় বক্তব্য রাখেন জেলা জাপার সাধারণ সম্পাদক বগুড়া-৬ আসনের এমপি নুরুল ইসলাম, বগুড়া-৭ আসনের এমপি অ্যাডভোকেট আলতাব আলী, বগুড়া-৩ আসনের এমপি অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার প্রমুখ ।

বি এন আর/০০১৬/০০৪/০০৭/০০০৪৮৬৮/এস

মতামত...