,

সর্বশেষ
bnr ad 250x70 1

দেশে গুপ্ত হত্যার মুলে বিএনপি-জামায়াতের দোস্তিঃ ফারুক চৌধুরী

omar f jlনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত বাইরে কুস্তি, ভিতরে দোস্তি। বিএনপি এখন খই ভাজার দল, নেই কাজ তো খই ভাজ। জনগণের আশা পূরণের পরিবর্তে বিএনপি নন ইস্যু, মৃত্যু ইস্যু, বানানো ইস্যু, কল্পিত ইস্যু, স্বপ্নে পাওয়া ইস্যু, কষ্ট কল্পিত ইস্যু নিয়ে নিজেরাই ঘর্মাক্ত হচ্ছেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর আওতাধীন ৯নং ও ১০নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিল প্রধান অতিথির বক্তব্য শনিবার এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, দৈনন্দিন জীবনে যে বড় বড় সমস্যা সেগুলো এড়িয়ে তাদের ইস্যু- জিয়াউর রহমান নাকি দেশের প্রথম রাষ্ট্রপতি ছিলেন, জিয়াউর রহমান নাকি বহুদলীয় গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা করেছিলেন। এদিকে বিলেতে তারেক রহমান সাহেবের অনাদিকালের চিকিৎসা শেষ হচ্ছে না। তার কাছে আলাদীনের চেরাগ আছে। তার নির্দেশে নাকি বিএনপি এখন ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ইত্যাদি। অন্যদিকে ‘৭১ এর যুদ্ধাপরাধীদের বিচার ও দণ্ড দান ছিল একটি অসম্ভব কথা। এই বিচার ভণ্ডুল করার জন্য বিএনপি জামায়াত সন্ত্রাস, জঙ্গিবাদ, জ্বালাও-পোড়াও যা করেছে দেশবাসী তা ভুলে যায়নি।

যুবলীগ চেয়ারম্যান বলেন, এখন শুরু করেছে গুপ্তহত্যা, এই গুপ্তহত্যা মোকাবেলার জন্য দরকার দলীয় শৃঙ্খলা ও গন সচেতনতা। এবারের গুপ্তহত্যার ধরনও ভিন্ন। বিদেশী নাগরিক ও সংখ্যালঘু সম্প্রদায়ের ধর্মীয় যাজক শিকার হচ্ছেন। হত্যাকারীদের বিদেশি এজেন্টরা এসব হত্যাকাণ্ডকে আন্তর্জাতিকীকরণের লক্ষ্যে বিদেশ থেকে এক একটি হত্যার দায় স্বীকারের কথা মিডিয়ায় পাঠাচ্ছে। তাদের লক্ষ্য বাংলাদেশকে পাকিস্তান, আফগানিস্তান, ইরাক, লিবিয়া, মিসর, সিরিয়ার মতো সন্ত্রাসীদের হটবেড বানানো।

অত্র কাউন্সিলের উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, আসলামুল হক এমপি। প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর যুবলীগ উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। আরো বক্তব্য রাখেন সম্পাদক মণ্ডলীর সদস্য মিজানুল ইসলাম মিজু, উত্তর যুবলীগের সহ সভাপতি মো. জাফর ইকবাল, জলিলুর রহমান, ইঞ্জিঃ জাহান এফ রহমান, যুগ্ম স ম্পাদক তাজভীরুল হক অনু, সাংগঠনিক সম্পাদক সিদ্দিক বিশ্বাস, শাহাদাত হোসেন সেলিম, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ প্রমুখ।

সভাপতিত্ব করেন সাজেদুর রহমান রাসেল, সভা পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রচার সম্পাদক রাকিব হোসেন মিরন। দ্বিতীয় অধিবেশনে ৯নং ওয়ার্ডের সভাপতি পদে নাসির উদ্দিন খাঁন ও সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন পলাশ এবং ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদে মিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. রিফাত আহসান অভিকে নির্বাচিত করা হয়।

 

মতামত...