,

সর্বশেষ
bnr ad 250x70 1

দেশে সকল সন্ত্রাস ও জঙ্গীবাদের মূলে জামায়াতঃ পররাষ্ট্র মন্ত্রী

a.মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন দেশে সকল নাশকতা, সন্ত্রাস ও জঙ্গীবাদের মূলে কাজ করছে জামায়াত ও হেফাজত। আর এদের আড়াঁল থেকে মদদ দিচ্ছে বিএনপি।

মঙ্গলবার ১৬ আগস্ট দুপুরে মন্ত্রী চিরিরবন্দর মহিলা কলেজ মাঠে মা ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, গুলশানের ঘটনার সাথে শোলাকিয়ার ঘটনা একই সূত্রে গাঁথা।

২০১২ সালের ৫ মে হেফাজতে ইসলাম ঢাকা অবরোধে যে কান্ড চালিয়েছিল পৃথিবীর ইতিহাসে এটি একটি নজিরবিহীন। জামায়াত-শিবির একেক সময় একেক নাম পাল্টিয়ে দেশে যে নাশকতা ও জঙ্গীবাদ প্রতিষ্ঠা করতে মরিয়া হয়ে কাজ করছে। জননেত্রি শেখ হাসিনা ও আওয়ামীলীগ কঠোর হস্তে তা প্রতিহত করবে। তিনি দেশের বিদ্যুৎ, শিক্ষাসহ সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, দেশ আগের মতো পিছিয়ে নেই। ২০১৮ সালের মধ্যে শতভাগ বিদ্যুতের সুবিধা সকল জনগন পাবেন এটা আওয়ামীলীগ সরকারের অঙ্গীকার। শিক্ষা খাতের উন্নতি বিশেষ করে নারী শিক্ষায় সারা বিশ্বে প্রধান মন্ত্রী ভূয়সী প্রসংশা অর্জন করেছেন। মা ও সন্ত্রাস বিরোধী সমাবেশে মন্ত্রী আরো বলেন, প্রত্যেক মাকে তার সন্তানদের নজরে রাখার আহব্বান জানান।

পরে মন্ত্রী ৫১ লক্ষ ৫৮ হাজার ৩৮৪ টাকা ব্যয়ে উপজেলার উত্তর পলাশবাড়ী, হরিহরপুর, নান্দেড়াই, দূর্গাপুর, আউলিয়া পুকুর, দক্ষিণ পলাশবাড়ূ ও তাজপুর গ্রামে ৭ জন মুক্তিযোদ্ধাকে ৭টি বাড়ি চাবি হস্তান্তর করেন ও উত্তর পলাশবাড়ী, সিংগানগর, তেঁতুলিয়া, পশ্চিম সাইতাড়া, আরজি গলাহার, দোয়াপুর, খামার কৃষ্ণপুর,পূনট্রি, মহলবাড়ি, দল্লা ও দামইর গ্রামের ১হাজার ৬৯টি বাড়িতে ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে সাড়ে ২২ কিলোমিটার বিদ্যুৎ সংযোগ লাইন উদ্ধোধন করে। এর আগে মন্ত্রী দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রালয়ের আওতায় হেলিপেট হতে রেলগেট যাওয়ার রাস্তা ৩৪ ফুট ব্রীজের উদ্ধোধন, প্রস্তাবিত বঙ্গবন্ধু পার্ক পরিদর্শন, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের আওতায় চিরিরবন্দর মডেল স্কুল হতে চিরিরবন্দর জেসি মোড় পর্যন্ত পাকা রাস্তা উদ্বোধন ও রেল মন্ত্রনালয়ের আওতায় রেলষ্টেশনে ওভারব্রীজ উদ্বোধন ও ষ্টেশন চত্তরে প্রস্তাবিত কেন্দ্রীয় শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

চিরিরবন্দর মহিলা কলেজ মাঠে মা ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রাক্তন অধ্যক্ষ আব্দুল মান্নান সরকারের সভাপতিত্বে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন মন্ত্রীপতিœ মিসেস শাহিন আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফিরোজ মাহমুদ, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুবর রহমান শাহ, সাধারন সম্পাদক আহসানুল হক মুকুল, জেলা আ’লীগের উপদেষ্টা এ জেট শামীম, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, এলজিইডি চিরিরবন্দর প্রকৌশলী ফিরোজ আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা, মোস্তাফিজুর রহমান ফিজার, চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিম উদ্দিন গোলাপ, হাসিবুল হাসাস, শহিদুল ইসলাম প্রমূখ।

মতামত...